গোমস্তাপুরের ‘কারেন্ট‘ ডাকাত ভোলাহাটে জনতা হাতে ধরা > অতঃপর গণধোলাই খেয়ে হাসপাতালে

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী কারিমুল ওরফে কারেন্ট (৩৪) সোমবার রাতে জনতার হাতে ধরা পরেছে। পরে তাকে পুলিশ সোপর্দ করা হয়।
পুলিশ সূত্র জানিয়েছে, গোমস্তাপুর উপজেলার চৌডলার বেলাল বাজার গ্রামের হুমায়ুন কবিরের ছেলে আন্তঃজেলা ডাকাতদলের সদস্য ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী কারিমুল ও বড়গাছি বাজারের আশরাফুল ইসলামের ছেলে আশিক (২৬) কে জামবাড়ীয়া  ইউনিয়ন পরিষদের পশ্চিমে ডাকাতির চেষ্টাকালে স্থানীয় জনতা ধাওয়া করে ধরে ফেলে। পরে তাদের ইউনিয়ন পরিষদে আটকে রাখে। একপর্যায়ে উত্তেজিত জনতা ইউনিয়ন পরিষদের যে ঘরে কারেন্টকে আটকে রাখা হয়েছিল সে ঘরে হামলা চালিয়ে তাকে গণ ধোলাই দেয়। এসময় আশিক কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত শান্ত করে। স্থানীয়রা আহত কারেন্টকে সোপার্দ করে। পরে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, কারিমুল ওরফে কারেন্টের বিরুদ্ধে গোমস্তাপুর ও নাচোল থানায় একাধিক মামলা রয়েছে এবং সে ওয়ারেন্টভুক্ত আসামী। এ ব্যাপারে ভোলাহাট থানার এসআই আব্দুস সবুর বাদী হয়ে মামলা দায়ের করেছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট/ ০৫-০১-১৬

,