ইসলামপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের ইসলামপুর ইউনিয়নে ইসমাইল হোসেন নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। রোববার সকালে ইসমালের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাযহারুল ইসলাম জানান, ইসলামপুর ইউনিয়নের দশরশিয়া বেলদারপাড়া গ্রামের আলাউদ্দীনের ছেলে ইসমাইলকে গতরাতে ডেকে নিয়ে যায় দূর্বৃত্তরা। পরে তাকে স্থানীয় একটি আমবাগানে কুপিয়ে হত্যা করে তারা। স্থানীয়দের সংবাদের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইসমাইলের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে স্থানীয় আওয়ামী লীগের দ্বন্দ্বের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।
উল্লেখ করা যেতে পারে, ইসলামপুর ইউনিয়নে প্রয়াত আওয়ামী লীগ নেতা নাসির উদ্দীন আহমেদের ছেলে আক্তারুজ্জামান টিপু, জিয়াউর রহমান তোতা গ্রুপের সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের ‘আশিবাদপুষ্ট’ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩১-০১-১৬