পৌরসভা নির্বাচন > মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন ২ জন > ১৬ কাউন্সিলর ও ২ সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীও প্রত্যাহার করেছেন

চাঁপাইনবাবগঞ্জের চারটি পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে মেয়র পদ থেকে মাত্র একজন সরে দাঁড়িয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা আব্দুস সবুর তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। এর আগে শনিবার শিবগঞ্জ পৌরসভার স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা ও পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ঈমানী আলী তার মনোনয়ন প্রত্যাহার করে নেন।
জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানিয়েছে, চাঁপাইনবাবগঞ্জের ৪ পৌরসভায় ২ মেয়র, ১৬ কাউন্সিলর ও ২ সংরক্ষিত আসনের প্রার্থীরা তাঁদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।
ওই সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী জামায়াত নেতা আব্দুস সবুর, কাউন্সিলর প্রার্থী যথাক্রমে ২ নম্বর ওয়ার্ডের আইয়ুব আলী, ১২ নম্বর ওয়ার্ডের সুজা উদ্দীন, ১৪ নম্বর ওয়ার্ডের মুকুল আলী ও মোসাদ্দেরুল ইসলাম মুসা এবং সংরক্ষিত-৩ আসনের সিদ্দিকা মাহবুবা প্রার্থীতা প্রত্যাহার করেছেন।
শিবগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমানী আলী গত শনিবার বিকালে প্রার্থীতা প্রত্যাহার করেন। এছাড়া ঐ পৌরসভার কাউন্সলর প্রার্থীতা প্রত্যাহার করেছে যথাক্রমে ৩ নম্বর ওয়ার্ডের মিজানুর রহমান ও আলকাস আলী, ৬ নম্বর ওয়ার্ডের তাজেমুল হক ও ৭ নম্বর ওয়ার্ডের আব্দুর রহিম এবং সংরক্ষিত-১ আসনের টকিয়ারা বেগম প্রাথীতা প্রত্যাহার করেছেন।
নাচোল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আবুল কালাম আজাদ ও ৩ নম্বর ওয়ার্ডের নাসিম আলম তাঁদের প্রার্থীতা প্রত্যাহার করেছে।
রহনপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহজাহান আলী, ২ নম্বর ওয়ার্ডের শিষ মোহাম্মদ, ৪ নম্বর ওয়ার্ডের তরিকুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের মনিরুল ইসলাম ও লিটন আলী তাঁদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-১২-১৫