শহরের পিয়ারা বাগান এলাকা থেকে গৃহবধুর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সিএনবি ঘাট পিয়ারা বাগান এলাকা থেকে তন্না বেগম (২০) নামে এম গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে সিএনবি ঘাট পিয়ারা বাগান এলাকার বাসিন্দা মহির উদ্দীনের বাসা থেকে তার পুত্রবধু তন্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। তন্না বেগমের স্বামীর নাম মিনার আলী।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক( এসআই) অনিমেস কর মুকুট মনি জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিত্তে তন্না বেগমের লাশ তার ঘর থেকে উদ্ধার করেছেন তারা। তিনি জানান, তন্না বেগমের শ্বশুর মহির উদ্দীন তাদের জানিয়েছেন, তার পুত্রবধু তন্না ঘরের তীরবর্গার সাথে গলায় ওরনা পেচিয়ে আতœহত্যা করে, পরে জানতে পেরে তিনি ওরনা কেটে তন্নার লাশ নামিয়েছেন।
এসআই অনিমেস কর মুকুট মনি  জানান, ৯ মাস আগে মিনার আলীর সাথে আমনুরার খয়রা এলাকার মোহাম্মদ আলমের মেয়ে তন্নার বিয়ে হয়েছিল।
তিনি আরো জানান, এই নিয়ে থানায়  একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পরই বলা যাবে এটি হত্যা নাকি আতœহত্যা ছিল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-১২-১৫