কথায় কথায় বহিষ্কারের হুমকী দিয়ে নির্বাচন থেকে সরানো যাবেনা- মেয়র প্রার্থী রাজিন

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা কারীবুল হক রাজিন নির্বাচনী প্রচারণা ও দলবল নির্বিশেষে নিজের সমর্থন চেয়ে শিবগঞ্জ পৌর এলাকার সকল প্রতি ঐক্যবদ্ধ হয়ে একযোগে ভোট ও দোয়া প্রার্থনা করেন।
বুধবার বিকেলে শিবগঞ্জ ফাযিল মাদ্রাসা মাঠে পৌর নির্বাচন-২০১৫ এর নির্বাচনী প্রস্তুতি সভায় পৌর এলাকার উন্নয়নমূলক কাজ করার সুযোগ চেয়ে তিনি বলেন, কথায় কথায় বহিষ্কার আর হুমকি দিয়ে রাজিনকে নির্বাচন থেকে সড়ে দাঁড় করাতে পারবেনা। তিনি বলেন, আমার বাবা এই পৌরসভার চেয়ারম্যান ছিলেন, আমি আমার বাবা কে দেখে জনসেবা করার কাজটি শিখেছি। সেটিকে কাজে লাগাতে চাই। তিনি বলেন, ‘ আমি বঙ্গবন্ধু’র আদর্শকে বুকে ধারণ করে রাজনীতিতে এসেছি।
আওয়ামীলীগ নেতা মোঃ আমিনুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ৬ নম্বর ওয়ার্ড শাখা আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন, ৭নম্বর ওয়ার্ড শাখা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহিম রানা, উপজেলা শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, যুবলীগ নেতা ইসমাইল হোসেন, ছাত্রনেতা আবুল কাশেম জুম্মা, সমাজ সেবক আতাউর রহমান।
সভায় অভিযোগ করা হয়, গত ৮ নভেম্বর তৃণমূল পর্যায়ে নেতাদের মতামতের ভিত্তিতে মেয়র প্রার্থী হিসেবে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কারীবুল হক রাজিনের নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু আওয়ামীলীগ নেতারা কেন্দ্রে একমাত্র ময়েন খাঁন এর নাম পাঠিয়ে আওয়ামীলীগের মনোনয়নপত্র নিশ্চিত করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১০-১২-১৫

,