এমপি ওদুদকে নিয়ে যুগান্তরে সংবাদ প্রকাশ ॥ ছাত্রলীগের প্রতিবাদ মিছিল সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে নিয়ে দৈনিক যুগান্তরে সংবাদ প্রকাশের ঘটনায় সংবাদটিকে মিথ্যা বানোয়াট উল্লেখ করে এর প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সদর উপজেলা ও পৌর ছাত্রলীগ।
দুপুরে জেলা আওয়ামীগীগ কার্যালয় থেকে বের হয়ে প্রতিবাদ বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়। শহর শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন রাশেলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগের আহবায়ক মুসফিকুর রহামন টিটো, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, যুব মহিলালীগের সাধারণ সম্পাদিকা শান্তনা হক শান্তা, পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মুন্সি নজরুল ইসলাম, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিপন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক অহেদুজ্জামান ওহেদ, ছাত্রলীগ নেতা লেলিন প্রামানিক, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাওনসহ অন্যরা।
অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা আল কামাল ইব্রাহীম রতন।
সমাবেশে বক্তারা বলেন, মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে সংবাদ প্রকাশ করে সংসদ সদস্য আব্দুল ওদুদ এবং সরকারের ভাবমুর্তি নষ্ট করার হীন ষড়যন্ত্রেরই অংশ। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উন্নয়ন বাধাগ্রস্থ করতেই একটি গোষ্ঠি এই ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
এই সংবাদের তীব্র প্রতিবাদ এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
উল্লেখ্য, গত ৩১ অক্টোবর দৈনিক যুগান্তর পত্রিকায় ‘এমপি ওদুদকে নিয়ে অস্বস্তিতে প্রশাসন’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। শিবগঞ্জ উপজেলার মর্দনা এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে বিবদমান দু’টি পক্ষের সংঘাত ও হত্যাকান্ড নিয়ে ওই সংবাদে এমপি ওদুদের ভুমিকার কথা বলা হয়। ওই সংবাদে বিবদমান দু’পক্ষের মধ্যে ‘পাশবান-জেম’ কে নিয়ে বিস্তর বর্ণনা থাকলেও ‘সালাম’  পক্ষের ভুমিকা নিয়ে কোন কথা আসেনি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-১১-১৫