রাবি প্রেসক্লাবের নতুন কমিটি > সভাপতি ফাহিম সম্পাদক তৌহিদ

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২৬তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন হয়েছে । এ নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন বুলবুল আহমাদ ফাহিম (দৈনিক মানবকণ্ঠ) এবং সাধারণ সম্পাদক পদে তাসলিমুল আলম তৌহিদ (দৈনিক নয়া দিগন্ত) ।
রোববার বিকালে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ক্লাবের প্রধান উপদেষ্টা প্রফেসর আব্দুর রহমান সিদ্দিকী।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি-১ জহুরুল ইসলাম মুন (দৈনিক বার্তা), সহ-সভাপতি-২ গোলাম রসুল রনি (দৈনিক দিনকাল), যুগ্ম সাধারণ সম্পাদক রিজওয়ান রক্তিম (ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম), কোষাধ্যক্ষ আমানুল্লাহ আবির (শীর্ষনিউজ ডটকম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- তারেক হোসাইন টুটুল (দৈনিক সংগ্রাম), ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম (রেডিও পদ্মা), দপ্তর সম্পাদক আল-আমীন হোসেন আকাশ (দৈনিক আমাদের অর্থনীতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম নাঈম (ক্যাম্পাসলাইভ২৪ডটকম) এবং কার্যনির্বাহী সদস্য-১ নুর আলম তপু (ভোরের ডাক), কার্যনির্বাহী সদস্য-২ সাইফুল্লাহ খালিদ (দৈনিক রাজশাহীর আলো), কার্যনির্বাহী সদস্য-৩ রকিবুল ইসলাম তৌকির (বিডি ক্রোনিক্যাল ডটকম)।

নির্বাচনের ফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা প্রফেসর হাছানাত আলী, বিদায়ী সভাপতি সাইফুল্লাহ সাইফ, সাবেক সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম নীরব প্রমুখ।
এদিকে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্রফেডারেশনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, রাবি/ ০২-১১-১৫