রাজনীতির অংকে ব্যর্থ হয়ে লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন বেগম খালেদা জিয়া - নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া রাজনীতির সূত্র জানেনা বলেই অপ রাজনীতির চেষ্টা করেছেন। ব্যর্থ হয়েছেন, তারা অপরাজনীতির অংক মেলেনি বিধায় এখন ব্যর্থ হয়ে গেছেন দেশের বাইরে।  লন্ডনে বসে বেগম খালেদা জিয়া শেখ হাসিনাকে হত্যার গভীর যড়যন্ত্র পাকাচ্ছেন। কাশিমবাজার কুঠিরের মত লন্ডনে বসে তারেক রহমানকে নিযে ষড়যন্ত্র করা হচ্ছে। এই ষড়যন্ত্রের অংশ হিসেবে বিদেশীদের পরিকল্পিতভাবে হত্যা করা হচ্ছে। যাতে বাংলাদেশ একটি অকার্যকর দেশে হিসেবে তারা প্রমাণ করতে পরে।
শুক্রবার রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ২ দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মন্ত্রী বলেন, বহু ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশ আজ নি¤œ মধ্য আয়ের দেশে পরিনত হয়েছে। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতায় আগামী ২০১৯ সালের মধ্যে বাংলাদেশ মধ্য আয়ের দেশে পরিনত হবে।
তিনি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন ব্যহত করতে অপতৎপরতা চালাচ্ছে।
নৌ পরিবহন মন্ত্রী বিএনপি ও জামায়াতের কঠোর সমালোচনা করে বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার কথা বলে ধর্মের দোহায় দিয়ে তারা মানুষকে হত্যা করেছে। ৯২ জন ড্রাইভার হেলপার, ১৭ জন পুলিশ, ৩ জন বিজিবিসহ সাধারণ মানুষকে তারা হত্যা করেছে। দেড় হাজার যানবহন পুড়িয়ে দেয়া হয়েছে। রেলের গাড়িতে আগুন দেয়া হয়েছে। তারা দেশ অকার্যকর করা যড়যন্ত্র করছিল। ৭১ সালে তারা যে ভুমিকায় ছিল তারা তাদের পূর্বের ভুমিকায় অবর্তিণ হয়েছিল। তিনি বিএনপি জামায়াতকে উদ্দ্যেশ করে বলেন, সন্ত্রাসের পথ পরিহার করে শান্তির পথে আসুন।
মন্ত্রী তার বক্তব্যে, মঙ্গলা বন্দর, চট্টগ্রাম বন্দর উন্নয়ন ও দেশের নদীপথের উন্নয়নে সরকারের গ্রহণ করা বেশ কিছু পদক্ষেপ তুলে ধরনে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা প্রশাসক জাহাঙ্গীর কবীর, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন। অনুষ্ঠান পরিচালনা করেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরীফুল আলম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল দিল হাছিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইকবাল মাহমুদ খান খান্না, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-১১-১৫