রাবিতে ‘আধুনিক সাংবাদিকতার ধারণা ও কৌশল’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘আধুনিক সাংবাদিকতার ধারণা ও কৌশল’ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয় ডিনন্স কমপ্লেক্স এর কনফারেন্স কক্ষে অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
দিনব্যাপী এ কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. ছাদেকুল আরেফিন মাতিন। এ সময় উপস্থিত ছিলেন, রাবি প্রেস ক্লাব সভাপতি সাইফুল্লাহ সাইফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বুলবুল আহমাদ ফাহিম, সহ সভাপতি নাছরুল ইসলাম নাবিল, কোষাধ্যক্ষ নূর আলম তপু প্রমুখ।
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব কর্তৃক আয়োজিত এ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক শাতিল সিরাজ শুভ, দৈনিক প্রথম আলোর রাজশাহী ব্যুরো আবুল কালাম মুহাম্মদ আজাদ, ইন্ডিপেন্ডেন্ট টিভি রাজশাহী ব্যুরো আহসান হাবীব অপু, এসএটিভির রাজশাহী ব্যুরো জিয়াউল গণি সেলিম, মাছরাঙ্গা টিভি রাজশাহী ব্যুরো গোলাম রাব্বানী ও রাজশাহী ক্যাডেট কলেজের শিক্ষক র্নীঝর আহম্মেদ প্লাবন।
কর্মশালায় রাবি প্রেস ক্লাব, সাংবাদিক সমিতি ও রিপোর্টারস ইউনিটির সদস্যরা অংশগ্রহণ করে। কর্মশালা শেষে অংশগ্রহণকারী সাংবাদিকদের সনদপত্র প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, রাবি/ ০৯-১০-১৫