ভোলাহাটের ইসমাইল চৌকিদারের দাপট > অতিষ্ঠ গ্রামবাসীর মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নের আদমপুর গ্রামের তৈয়ব আলীর ছেলে চৌকিদার ইসমাইল হোসেন ( ৩৫) দাপট দেখিয়ে নানা অপকর্ম চালিয়ে আসছে। ইসমাইলের দাপটে অতিষ্ঠ গ্রামবাসী তার চাকুরি থেকে অব্যহতি ও গ্রেফতারের দাবীতে মঙ্গলবার মানবন্ধন করেছে।
গ্রামবাসীর অভিযোগ, দীর্ঘ দিন যাবত ক্ষমতার দাপট দেখিয়ে ইসমাইল চৌকিদার মাদক ব্যবসা ও সেবন করে মাতলামি করে অসহায় মানুষের উপর অত্যাচার ও সরকারী জমি দখল করে অবৈধ্য স্থাপনা তৈরী, পরিবেশ দুষণসহ নানা অপকর্ম চালিয়ে আসছে।
তারা অভিযোগ করেন, নানা অপকর্মের মাধ্যমে সে রাতারাতি বনে গেছে লাখপতি। সে গ্রামের সহস্রাধীক মানুষকে জিম্মি করে ফেলেছে। এ নিয়ে এলাকাবাসী এর আগে উপজেলা নির্বাহী অফিসার ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে লিখিত অভিযোগ করেছে। কিন্তু অভিযোগ করার পরেও কোন কাজ না হওয়ায় মানববন্ধন কর্মসুচি পালন করে। মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রবিউল আওয়াল, আদমপুর সমাজ উন্নয়ন সেক্রেটারী শাহাদাত হোসেন টিয়া, বাবর আলী, ইয়াসউদ্দিন, ২ নং ওয়ার্ড মেম্বও আব্দুল মালেকসহ অন্যরা।
তারা বলেন, চৌকিদার ইসমাইল মাদক সেবন করা অবস্থায় ৫ অক্টোবর গিয়াসউদ্দিনের ছেলে বদুরুদ্দীন ( ৪০) কে রাত ৯টার দিকে আদমপুর গ্রামের মোড়ে প্রকাশ্যে বেধড়ক পিটিয়ে আহত করে।
সমাবেশে বক্তারা বলেন, আদমপুর গ্রামের মানুষ এর প্রতিকার না পেলে আগামীতে আরো কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট/ ০৭-১০-১৫

,