সন্ত্রাসী হামালার প্রতিবাদে তিন ঘন্টা বন্ধ থাকল শহরের ফার্মেসীসহ বড় ইন্দারার দোকানপাট

চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বড় ইন্দারা মোড়ের জাহান ফার্মেসীতের হামালার প্রতিবাদে বুধবার বিকেলে শহরের সব ফার্মেসী ও বড় ইন্দারা মোড়ের দোকান বন্ধ রেখেছিল দোকান মালিকরা। পরে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে তিন ঘন্টা পর দোকান খুলে স্বাভাবিক অবস্থায় ফিরে আসে দোকান মালিকরা।
স্থানীয়রা জানায়, বিকেল ৪ টার দিকে বড় ইন্দারা মোড়ের জাহান ফার্মেসীতে এসে পৌর এলকার মসজিদপাড়া মহাল্লার তিন যুবক তেনু, রানা ও কামাল বাকীতে ইঞ্জেকশনের সিরিঞ্জ চাইলে ফার্মেসী কর্মচারী তা দিতে অস্বীকার করে। এতে ক্ষুদ্ধ হয়ে তারা ফার্মেসী মালিকসহ কর্মচারীকে হুমকী দিয়ে চলে যায়। এর কিছুক্ষণ পরেই তারা আবারও ওই ফার্মেসিতে এসে হামলা চালায়। অভিযোগ করা হয়েছে, তারা ফার্মেসীতে ইট নিক্ষেপসহ ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটায়।
এ খবর ছড়িয়ে পড়লে ফার্মেসী মালিকার হামালার প্রতিবাদে একযোগে দোকান বন্ধ করে দেয়। একই বড় ইন্দারা মোড়ের অন্যান্য দোকানপাট করে দোকান মালিকরা।
পরে দোকান মালিকরা চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের কাছে বিষয়টি বিচার চাইলে তিনি তাড়িৎ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে দোকান খুলে দেয়ার অনুরোধ করলে সন্ধ্যা ৭ টার দিকে স্বাভাবিক অবস্থায় ফিরে ফার্মেসী ও বড় ইন্দারার দোকান মালিকরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-১০-১৫