সুন্দরপুর ও ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করল বিএনপি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ও ইসলামপুর ইউনিয়নের বিএনপি’র নতুন কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে এ দু’ ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চুড়ান্ত করেছে। বুধাবাব বিকেলে চাঁপাইনবাবগঞ্জস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত পৃথক পৃথক সভায় এ সিদ্ধান্ত নেয়া।
নতুন কমিটি গঠন ও দলীয় প্রার্থী চুড়ান্ত করণ সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ। সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, বিএনপি নেতা এ্যাড. ময়েজ উদ্দীন, শহিদুল ইসলাম পলাশ, শামসুল হক গানু হাজি প্রমুখ।
সভায় নুরুল ইসলামকে সভাপতি, খাইরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও হোসেন আলীকে সাংগঠনিক সম্পাদক করে ইসলামপুর ইউনিয়ন কমিটি গঠন করা হয়। সভায় ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোহরুল হককে দলীয় প্রার্থী হিসেবে সমর্থন দেয়া হয়।
এদিকে, আলতাফ হোসেনকে সভাপতি, আব্দুল মান্নানকে সাধারণ সম্পাদক ও এনামুল হককে সাংগঠনিক সম্পাদক করে সুন্দরপুর ইউনিয়ন কমিটি গঠন করা হয়। সভায় সুন্দরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল মান্নানকে দলীয় সমর্থন প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-১০-১৫