চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন > মেয়র পদে দলীয় সমর্থন পেতে আবেদন করলেন যুবলীগ নেতা অলক

 দলীয় প্রতিকেই হবে স্থানীয় সরকার নির্বাচন মন্ত্রী পরিষদের এমন সিদ্ধান্তের পর বেশ নড়েচড়ে উঠেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের নেতাকর্মীরা। আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করতে আগ্রহীরা এলাকায় এলাকায় নিজস্ব আঙ্গিকে প্রচার প্রচারণা চালালেও দলীয় সমর্থন পেতে তৎপরতা শুরু করেছেন। তৎপরতার অংশ ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সিদ্ধান্ত অনুযায়ী সম্ভাব্য প্রার্থীরা দলীয় আবেদন ফরম সংগ্রহ শুরু করেছেন। এরমধ্যে বুধবার মেয়র পদে আবেদন ফরম জমা দিয়েছেনে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ফরম সংগ্রহের দায়িত্বে থাকা জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আজিমুল আহসান রিমন ও ত্রাণ সম্পাদক আবু সুফিয়ানের কাছে তিনি আবেদন ফরম জমা দেন।
এ সময় তার সঙ্গে ছিলেন, পৌর আওয়ামীলীগ নেতা আলহাজ্ব একরামুল হক, ২ নম্বর ওয়ার্ড আওয়ামলীগের সভাপতি আলহাজ্ব শামসুদ্দিন বাবলু, সাধারণ সম্পাদক শাহজান আকতার ডালু, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, জেলা কৃষকলীগের আহবায়ক সাবেক ছাত্রনেতা মোসফিকুর রহমান টিটো, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমন। মেয়র প্রার্থী হিসাবে দলীয় সমর্থন পেতে তিনিই প্রথম ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। এর আগে সকালে দুই জন কাউন্সিলর পদে দলীয় সমর্থন পেতে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। এর আগের দিন মঙ্গলবার আরো চার কাউন্সিলর পদ প্রার্থী দলীয় সমর্থন পতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন।
মনোনয়ন ফরম সংগ্রহের পর শহীদুল হুদা অলক এক প্রতিক্রিয়ায় বলেন, ‘তারুণ্যকে কাজে লাগিয়ে মানুষের কল্যাণে কাজ করার অভিপ্রায় নিয়ে দলের কাছে সমর্থন চেয়ে আবেদন করলাম। এখন দলই চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবে’।
এদিকে দলীয় সূত্র জানিয়েছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের বরাবরে দেয়া জেলা আওয়ামীলীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল স্বাক্ষরিত এক পত্রের প্রেক্ষিতে মঙ্গলবার থেকে শুরু  হয়েছে আবেদন ফরম বিতরণ ও জমা গ্রহণ। যা চলবে বৃহস্পতিবার রাত ১২ টা পর্যন্ত।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-১০-১৫