ফোন করে ডেকে নিয়ে গিয়ে জুয়েলারী শ্রমিককে হত্যা !

চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা নদীর তীরে গোপাল সাহা (১৮) নামে এক জুয়েলারী শ্রমিককে মঙ্গলবার রাতে হত্যা করেছে দূবৃত্তরা। নিহত গোপাল সাহা পৌর এলাকার সাহাপাড়া মহল্লার গণপতি সাহার ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মাজহারুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে ঝিলিম রোডস্থ ময়না জুয়েলার্সের দোকানে কাজ করার সময় একটি ফোন পেয়ে দোকান থেকে বের হয়ে যায় গোপাল। মধ্যরাতের দিকে স্থানীয় লোকজন সাহাপাড়া সংলগ্ন মহনন্দা নদীর তীরে গোপলের নিথর দেহ পড়ে থাকতে দেখে তা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, নিহতের শরীরে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। মাদক বা মেয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
নিহত গোপাল সাহার ভাই শ্যামল সাহা বলেন, ‘দূর্বৃত্তরা গোপালকে হত্যার পর তারই (গোপালের) মোবাইল ফোন থেকে ফোন করে জানায় যে, গোপাল বিষপানে আত্মহত্যা করেছে’।
পুলিশ সূত্র জানিয়েছে, কার ফোনের ডাকে দোকান থেকে গোপাল বের হয়ে গেছিল সেই ফোন কল ও অন্যান্য সূত্র খতিয়ে দেখছে পুলিশ।
সদর থানার উপ পরিদর্শক এসআই জাহাঙ্গীর হোসেন জানান, গোপালের লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাহাপাড়া এলাকার অমিত নামের এক যুবককে আটক করা হয়েছে।


চাঁপাইনবাবগঞ্জ ন্উিজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-১০-১৫