১০ বছরে যায়যায়দিন > র‌্যালি ও আলোচনা সভা


চাঁপাইনবাবগঞ্জে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা হয়।  দৈনিক যায়যায়দিনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ফয়সাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহমেদ পিপিএম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মাওলানা আব্দুল মতিন।
শিবগঞ্জ
এদিকে, সকালে শিবগঞ্জ ডাক বাংলো চত্বরে আলোচনা সভা, কেক কাটা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সায়েমা খাতুন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ থানার ওসি (তদন্ত্ম) চৌধুরী জোবায়ের আহম্মেদ, যায়যায়দিনের শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি আমিনুল হক সোনাসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শিবগঞ্জ ডাক বাংলো চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরম্নত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে।
ভোলাহাট
ভোলাহাটে সকাল ১০’টার সময় এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী ভোলাহাট প্রেসক্লাব গেট সংলগ্ন থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে ভোলাহাট প্রেসক্লাবে যায়যাযদিন পত্রিকার ভোলাহাট উপজেলা প্রতিনিধি ও ভোলাহাট প্রেসক্লাব সভাপতি গোলাম কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা: লোকমান আলী। বিশেষ অতিথি ছিলেন, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার ও ওসি (তদন্ত) মোজাহারুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোলাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজাম্মূল হক আরাফাত, এফআরএস লিটল এ্যাঞ্জেলস ও প্রতিবন্ধি একাডেমী অধ্যক্ষ দিলারা খাতুন, ভোলাহাট প্রেসক্লাবের প্রচার সম্পাদক কায়সার আহমেদ, সদস্য রবিউল ইসলাম ও আম্রকানন ভোলাহাট আহবায়ক তারেক রহমান হৃদয়, সাংবাদিক জামিল হোসেনসহ অন্যরা।




চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৬-১৫