শিবগঞ্জে ও ভোলাহাটে ৯ শ বোতল ফেন্সিডিল উদ্ধার ॥ আটক ১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলায় পৃথক দু’টি অভিযান থেকে বিজিবি ৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ সময় আটক করা হয়েছে একজনকে। অভিযান দু’টি পরিচালনা করে বিজিবি’র ৪৩ ও ৯ ব্যাটালিয়নের সদস্যরা।
বিজিবি জানায়, বিজিবি’র ৯ ব্যাটালিয়নের অধিনস্থ মনাকষা সীমান্ত ফাঁড়ির কোম্পানি কমান্ডার শামসুর রহমানের নেতৃত্বে একটি টহলদল দূলর্ভপুর ইউনিয়নের ভহলামারি ঘাট এলাকায় শনিবার দিবাগত রাতে অভিযান চালায়। এসময়  ৬শ’ ৭০ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। ফেন্সিডিলগুলো  শিবগঞ্জ থানায় রবিবার দুপুরে জমা দেয়া হয়েছে।
এদিকে, বিজিবি’র ৪৩ ব্যাটালিয়নের জেকে পোল্লাডাংগা সীমান্ত ফাঁড়ির সদস্যরা ময়ামারি মোড়ে অভিযান চালিয়ে ২শ ২৬ বোতল ফেন্সিডিলসহ এক ব্যক্তিকে আটক করেছে। জেকে পোল্লাডাংগা ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার বেলাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হাবিলদার সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একটি দল ভোর পৌনে ৫টার দিকে দলদলী ইউপির ময়ামারী মোড়ে অভিযান চালায়। এসময় একটি শ্যালো চালিত নোসিমন আটক করে তল্লাশি চালিয়ে নসিমনের চালক জাহাঙ্গীর আলমের কাছ থেকে ফেন্সিডলগুলো উদ্ধার করা হয় এবং জাহাঙ্গীরকে আটক করা হয়। আটক জাহাঙ্গীরের বাড়ি রাজশাহী কোর্ট এলাকার কাঠালবাড়ি হাডুপাড়া গ্রামে।
এ ব্যাপারে ভোলাহাট থানায় মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ ও ভোলাহাট/ ২৯-০৩-১৫