শিবগঞ্জের ফাজিল মাদ্রাসায় যৌথবাহিনীর হাতে শিবির কর্মী আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রবিবার দুপুরে বিশেষ অভিযান চালিয়ে এক শিবির কর্মীকে আটক করেছে যৌথ বাহিনী। আটক শিবির কর্মী হচ্ছে শিবগঞ্জ উপজেলার শাহবাজাপুর ইউনিয়নের বালিয়াদিঘী শিয়ালমারা গ্রামে সাদেকুল ইসলামের ছেলে আবু সায়েদ ওরফে সায়েম (২৫)।
বিজিবি জানায়, রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে বিজিবি ও পুলিশের সম্বন্বয়ে গঠিত বিশেষ যৌথবাহিনীর বিশেষ অভিযান পরিচালনাকালে শিবির কর্মী ও তালিকাভুক্ত আসামী আবু সায়েদকে শিবগঞ্জ ফাজিল মাদ্রাসা থেকে আটক করা হয়। চাঁপাইনবাবগঞ্জস্থ ৯ বিজিবি ব্যাটালিয়নের অপারেশণ অফিসার মিন্নাত আলী এ খবর নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
শিবিরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিবগঞ্জ ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা চলাকালে আবু সায়েদকে গ্রেফতার করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রশিবিরের সভাপতি আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সোহেল। তবে, বিজিবি’র ৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আবু জাফর শেখ মোহাম্মদ বজলুল হক চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমকে বলেন, ‘ রোববার দখিল পরীক্ষার ব্যবহারিক পরীক্ষা ছিল। ব্যবহারিক পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হয়ে আসার সময় বিভিন্ন মামলার আসামী আবু সায়েদকে গ্রেফতার করা হয়’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০৩-১৫