বারোঘরিয়ায় গৃহবধু’র লাশ উদ্ধার > হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু?

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া এলাকা থেকে বুধবার পুলিশ এক গৃহবধু’র লাশ উদ্ধার করেছে। নিহত গৃহবধু’র নাম শুকতারা (২২)। স্থানীয়দের সংবাদের প্রেক্ষিতে পুলিশ এ লাশ উদ্ধার করে। সেই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে ওই গৃহবধুর স্বামীকে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই মনিরুল ইসলাম জানান, সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ বারোঘরিয়ার হালদাপাড়া গ্রামের আব্দুল বারিকে বাড়ির ঘরের ভেতর শোয়ানো অবস্থায় শুকতারার লাশ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী বারিককেও থানায় নিয়ে আসা হয়। তিনি বলেন. ‘স্থানীয় লোকজন ওসি সাহেবকে খবর দিলে তার নির্দেশ মত সকাল ১০টায় আমি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসি। এটি হত্যাকা- কিনা তা এখনও নিশ্চিত নয়। ময়না তদন্ত রির্পোট ও পুলিশ তদন্ত শেষে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে’।
উদ্ধার করা শুকতারার লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সদর থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। বারিককে জিজ্ঞাসাবাদ করে কোন তথ্য পাওয়া গেছে কিনা এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, ‘বিষয়টি দারোগা মনিরই বলতে পারবে’।
এ ব্যাপারে এসআই মনিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বারিক এখন পর্যন্ত পুলিশী হেফাজতে রয়েছে’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০২-১৫