কলেজ ছাত্রীর ধারণ করা ধর্ষণের ভিডিওচিত্র উদ্ধার > চাঁদার টাকা নিতে গিয়েই র‌্যাবের জালে রাজু

চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের একছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ধারণ করা ভিডিওচিত্র মোবাইল ফোন থেকে উদ্ধার করেছে র‌্যাব। ধারণ করা ভিডিওকে পুজি করে দু’ লাখ টাকা চাঁদাদাবিকারী ধর্ষক রাজু ওরফে রাজন (২৪) বুধবার রাতে চাঁদার টাকা নিতে গিয়েই র‌্যাবের জালে ধরা পড়ে। রাজু আটকের পর বেরিয়ে এসেছে নানান তথ্য।
র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মেজর কামরুজ্জামান পাভেল জানান, ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রীকে কয়েক মাস আগে থেকে রাজু মোবাইল ফোনে অশ্লীল খুদে বার্তা দিয়ে কু প্রস্তাব দিযে আসছিল। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় সে তার বাবাকে খুন করার হুমকী দেয়। এমনকি একদিন পথরোধ করে ভালবাসার কথা বলে বিয়ের প্রস্তাব দেয় এবং ৫০০ টাকা কেড়ে নেয়। এরই ধারাবাহিকতায় গত ১৯ নভেম্বর সকালে শহরের প্রফেসর পাড়া এলাকায় প্রাইভেট পড়তে যাওয়ার সময় রাজু দেশীয় অস্ত্রের মুখে তাকে অপহরণ করে সোনার মোড় সংলগ্ন একটি মেসে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে।
র‌্যাব জানায়, ভিডিও ধারণের পর রাজু তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকী দিয়ে দু’ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই ছাত্রীর দূর্বলতার সুযোগ নিয়ে কয়েকবার ৫০০/৭০০ টাকা আদায়ও করে নেয়। অবশেষে ছাত্রীটি ঘটনাগুলো তার পরিবারকে জানালে গত ২৫ নভেম্বর ওই ছাত্রীর মা র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে লিখিত অভিযোগ করে।
অভিযোগ পাওয়ার পর র‌্যাবের একটি দল বুধবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া এলাকায় (মহানন্দা সেতু এলাকা) দাবি করা দু’ লাখ টাকা দেয়া নাম করে রাজুকে দেখা করতে বলে। সেখানেই টাকা নিতে আসসে সে র‌্যাবের জালে ধরা পড়ে।
র‌্যাব জানায়, আটক রাজু ধর্ষণ ও ভিডিও ধারণের কথা স্বীকার করেছে এবং তার মোবাইল ফোন থেকে ভিডিও ক্লিপটি উদ্ধার করা হয়েছে। রাতেই চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-১১-২০১৪