শিবগঞ্জে বিয়ের দাবিতে ...

শিবগঞ্জ উপজেলার মনাকষাতে বিয়ের দাবিতে বিবাহিত প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান নেয়ার ঘটনাকে ঘিরে মঙ্গলবার দু গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত  ও কয়েকটি বাড়িঘর ভাংচুর হয়েছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, মনাকষা ইউনিয়নাধীন খড়িয়াল শেখ পাড়া গ্রামের  মৃত শেখ হাসান আলির মেয়ে খড়িয়াল গ্রামের আজাহার আলির ছেলে দুই সন্তানের জনক কাউসার আলির সাথে পরকীয়া প্রেমের জের ধরে গত ৭ অক্টোবর  দুপুর ১ টায় তার বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়। প্রেক্ষিতে ইউপি সদস্য আঃ সালাম রাত ৮টার দিকে  ওই প্রেমিকাকে তার পিতার বাড়িতে পৌঁছাতে আসলে প্রেমিকার ভাইদের সাথে প্রথমে কথা কাটাকাটি ও পরে  উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয় পক্ষের ৮জন আহত  ও কয়েকটি বাড়িঘর  এবং দুটি  বিদ্যুত মিটার  ভাংচুর হয়।
এদিকে, পরকীয়ার ঘটনার জের ধরে সংঘর্ষ হলেও সংঘর্ষ চলাকালে হামলা চালানো হয় আনক হাজী এশান আলি কামিল মাদ্রাসার শিক্ষক বদিউর রহমান ও স্বাস্থ্য্য সহকারী খাদিজা বেগমের বাড়িতে প্রথমে উভয় পক্ষ ও পরে শূধূ শেখ সম্প্রদায় বাড়ির উপর হামলা চালায় এবং ইট পাটকেল মদ।
এ ব্যাপারে শিবগঞ্জ থানা ডিউটি অফিসার এস আই রজব আলি জানান রাতের ঘটনায় ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে এসেছে। @ সফিকুল ইসলাম সফিক

, ,