ঢাকায় চাঁপাইনাববগঞ্জ জার্নালিস্ট ফোরাম গঠন

রাজধানীর একটি রেসেত্মারায় বুধবার চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম, ঢাকা’র এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কর্মরত প্রিয় চাঁপাইনবাবগঞ্জের ‘সনত্মানদের’ সমন্বয়ে গঠিত এই ফোরামের ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্য পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।
সভায় আরটিভি’র বার্তা সম্পাদক আনোয়ার হককে সভাপতি ও নিউএইজ’র প্রধান প্রতিবেদক খাদিমুল ইসলাম হৃদয়কে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য  এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- চ্যানেল ২৪’র বার্তা সম্পাদক বিপস্নব শহীদ সহ-সভাপতি, চ্যানেল আই’র সিনিয়র রিপোর্টার সোমা ইসলাম যুগ্ম সম্পাদক, দি ডেইলি স্টার’র সিনিয়র রিপোর্টার ফেরদাউস মোবারক সাংগাঠনিক সম্পাদক, দৈনিক সংবাদ প্রতিক্ষণ’র স্টাফ রিপোর্টার- জাহাঙ্গীর আলম অর্থ সম্পাদক ও দৈনিক মানবকন্ঠ’র স্টাফ রিপোর্টার তাসকিনা ইয়াসমিনসমাজ কল্যান সম্পাদক। নতুন এই কমিটিতে সদস্য রয়েছেন, যথাক্রমে আমাদের সময়’র যুগ্ম বার্তা সম্পাদক আশরাফুল ইসলাম, দৈনিক যুগানত্মর’র সিনিয়র রিপোর্টার আব্দুলস্নাহ আল মামুন. একই পত্রিকার সিনিয়র রিপোর্টার তহুর আহমেদ ও দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মিসবাহুল হক।
গঠিত এই নতুন কমিটিকে চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম পরিবারের পড়্গ থেকে অভিনন্দন জানানো হয়েছে। @ ষ্টাফ রিপোর্টার