নসিমন. করিমন, ট্রলি ও ভুটভুটি চালকদের সড়ক অবরোধ

চাঁপাইনবাবগঞ্জের বারোঘরিয়ায় বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর পশ্চিম পার্শ্বে বৃহস্পতিবার সকালে নসিমন. করিমন, ট্রলি ও ভুটভুটি চালকরা  চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ করে। এ সময় পুলিশের সাথে চালকদের কথা কাটাকাটির এক পর্যায়ে পুলিশ এক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করলে সদর উপজেলার টিকরা গ্রামের মো. রবুর ছেলে সোহেল (৩০) নামে এক চালক পায়ে গুলিবিদ্ধ হন।
নসিমন. করিমন, ট্রলি ও ভুটভুটি চলাচল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার ও ইতিপূর্বে আটককৃত যানবাহনগুলো ছেড়ে দেয়ার দাবিতে তারা এসখানে এলোপাতাড়ি যানবাহন রেখে সড়ক অবরোধ করে। এতে সেতুর দু’পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এতে যাত্রীরা পড়ে চরম ভোগান্তিতে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন ও চালকরা জানান, নসিমন. করিমন, ট্রলি ও ভুটভুটি চলাচল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার ও আটককৃত যানবাহনগুলো ছেড়ে দেয়ার দাবিতে চালকরা সকাল ৭ টায় সড়ক অবরোধ করে।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সাথে কথা বলে অবরোধ প্রত্যাহার করে নিতে বলে। পুলিশের সাথে চালকদের কথা কাটাকাটির এক পর্যায়ে সকাল নয়টার দিকে পুলিশ এক রাউন্ড রাবার বুরেট নিক্ষেপ করলে সোহেল পায়ে গুলিবিদ্ধ হন। তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজাশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
পরে অতিরিক্ত জেলা ম্যজিষ্ট্রেট নজরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন আটককৃত যানবাহনগুলো আগামীকাল শুক্রবারের মধ্যে ছেড়ে দেয়ার এবং সব সড়কে তাদের যানবাহনগুলো চলাচলের বিষয়ে উর্দ্বোতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করবেন এমন আশ্বাসের প্রেক্ষিতে তারা দুপুর ১২টায় অবরোধ প্রত্যাহার করে।