আমব্যবসায়ীদের ডাকা রবিবারের হরতাল স'গিতের ঘোষনা

আমে ফরমালিন  পরীক্ষার অজুহাতে আম নষ্ট,পথে পথে হয়নারী ও চাঁদাবাজীর প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডষ্ট্রির নেতৃত্বে জেলার বিভিন্ন উপজেলার আম ব্যবসায়ীদের সংগঠন সমূহের ডাকা রবিবারের হরতালসহ চলমান আন্দোলন কর্মসূচী স'গিত করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডষ্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদসহ আন্দোলনকারী আমব্যবসায়ী সংগঠনগুলোর নেতৃবৃন্দের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সরদার সরাফত আলীর সাথে গত ২০জুন শুক্রবার আমব্যবসায়ীদের চলমান সমস্যা নিয়ে আলোচনায় সমস্যা সমাধানের জন্য প্রশাসনের পক্ষ থেকে ব্যবস'া নেওয়া হয়েছে বলে আম ব্যবসায়ীদের জানানো হয়। এছাড়াও রাজশাহী বিভাগীয় কমিশনার সমস্যা নিরশনে কাজ করছেন জানিয়ে আন্দোলনকারী আমব্যবসায়ীদের সাথে টেলিফোনে কথা বলে হরতালসহ আন্দোলন প্রত্যাহার করার অনুরোধ করেন। এরই পেক্ষিতে শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সেমিনার রুমে সভাপতি আব্দুল ওয়াহেদ সভাপতিত্বে আন্দোলনকারী আম ব্যবসায়ী সংগঠন সমূহের নেতৃবৃন্দের আলোচনাসভায় আগামী কাল রবিবারের হরতালসহ চলমান আন্দোলন কর্মসূচী ২৬ জুন বৃহস্পতিবার পর্যন- স'গিত করা হয়।
তবে সমস্যা সমাধান না হলে আবারো হরতালসহ কঠোর কর্মসূচী দেয়া হবে জানানো হয়। আলোচনা সভায় উপসি'ত ছিলেন কানসাট আম ব্যবসায়ী সমিতির সভাপতি নজরুল ইসলাম, রহনপুর আম আড়ৎদার সমিতির সভাপতি হুমায়ন কবির বাবু, নবাবগঞ্জ আম ব্যবসায়ী বহুমুখি সমিতির সভাপতি মোঃ আসলাম, গোমস-াপুর উপজেলা আম চাষী ও আম ব্যবসায়ী সমিতির সভাপতি মাইনুল ইসলাম বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা কানসাট বাজার আম ব্যবসায়ী সমিতির সভাপতি আবু তালেব।
উল্লেখ্য গত বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করে আম ব্যবসায়ীরা শনিবারের মধ্যে সমস্যা সমাধান না হলে রবিবার চাঁপাইনবাবগঞ্জে সকাল সন্ধা হরতাল সহ আন্দোলনের কর্মসূচী ঘোষনা করেছিল।