আম ব্যবসায়ীদের বিক্ষোভ-সমাবেশ ॥ প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

চাঁপাইনবাবগঞ্জের আম পরিবহনের সময় পথে পথে ফরমালিন পরীক্ষার নামে হয়রাণী বন্ধের দাবিতে বৃহস্পতিবার আম ব্যবসায়িরা বিক্ষোভ-সমাবেশ করেছে জেলার আম ব্যবসায়িরা। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন ব্যবসায়ি নেতৃবৃন্দ।
শহরের নিমতলা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সমবেত হয়ে সকাল সাড়ে ১১ টায় বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্বিষ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শহীদ স্মৃতি নাম ফলকের পাদ দেশে সমাবেশে মিলিত হয়।  এসময় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক আব্দুল ওয়াহেদ, কানসাট বাজার আম ব্যবসায়ী সমিতির সভাপতি আবু তালেব, নবাবগঞ্জ আম ব্যবসায়ী বহুমুখী সমিতির কোষাধ্যক্ষ ইউনুসুর রহমানসহ জেলা ও উপজেলার ব্যবসায়ি নেতৃবৃন্দ।
সমাবেশ থেকে আগামী শনিবারের মধ্যে আম পরিবহনে পথে পথে হয়রাণী বন্ধ না হলে রোববার জেলায় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বাত্বক হরতাল কর্মসূচির ঘোষণা দেয়া হয়। শেষে ফরমালিন সংক্রান্ত  সৃষ্ট সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের আমচাষী ও আম ব্যবসায়ীদের রক্ষার্থে প্রধানমন্ত্রীর দ্রুত হস্তক্ষেপ কামনা করে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।