মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে সিরাজুল হক বেসরকারিভাবে জেলা কমান্ডার নির্বাচিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা ও ৫ উপজেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন বুধবার অনুষ্ঠিত হয়েছে।  এই নির্বাচনে জেলা ইউনিট কমান্ডার পদে ৫১৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সিরাজুল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি গোলাম রাব্বানী পেয়েছেন ৪২২ ভোট।
ডেপুটি কমান্ডার পদে মিন উদ্দিন, প্রাপ্ত ভোট ৪৩৭, একই পদে তাজুল ইসলাম প্রাপ্ত ভোট ৪৭৬, সহাকরী ইউনিট কমান্ডার (সাংগঠনিক) পদে তরিকুল আলম প্রাপ্ত ভোট ৪৮৫,  সহকারী কমান্ডার (প্রচার) পদে রাব্বুল হোসেন প্রাপ্ত ভোট ৪৪৭, সহকারী কমান্ডার (তথ্য ও গবেষণা) পদে আলতাফ হোসেন প্রাপ্ত ভোট ৪৮৭, সহকারী কমান্ডার (অর্থ) পদে আশরাফুল ইসলাম প্রাপ্ত ভোট ৪৮০, সহকারী ইউনিট কমান্ডার (সাহিত্য সংস্কৃতি) মশিউর রহমান প্রাপ্ত ভোট ৪৮৪,
সহকারী ইউনিট কমান্ডার (ক্রীড়া) পদে আতাউল ইসলাম আজিজি টুকু  প্রাপ্ত ভোট ৪৬৮, সহকারী কমান্ডার ( শ্রম ও জনশক্তি) পদে মশিউর রহমান প্রাপ্ত ভোট ৪৭৩, সহকারী কমান্ডার (দপ্তর ) পদে আমিন উদ্দিন প্রাপ্ত ভোট ৪৭৭, সহকারী কমান্ডার প্রকল্প ও সমবায় একরাম হোসেন প্রাপ্ত ভোট ৪৭৬ ও সহকারী কমান্ডার শিক্ষা, পাঠাগার ও মলিনায়তন ইকরামুল হক প্রাপ্তভোট ৪৫০ । কার্যকরী সদস্য পদে মফিজুল ইসলাম, এনামুল হক ও মজিদুল হক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। 
এ ছাড়া সদর উপজেলা ইউনিট কমান্ডার পদে মো. খাইরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা ইউনিট কমান্ডার বজলুর রশিদ সনু, ভোলাহাট ইউনিট কমান্ডার পদে আলহাজ্ব নুরুল হক, গোমস্তাপুর ইউনিট কমান্ডার পদে মোস্তফা কামাল, নাচোল উপজেলা ইউনিট কমান্ডার পদে মতিউর রহমান  বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

,