বিএনপি, যুবদল ও ছাত্রশিবিরেরর পৃথক পৃথক মিছিল সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জে সোমবার বিএনপি, যুবদল ও ছাত্রশিবিরেরর পৃথক পৃথক মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রেীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি ও  যুবদল পৃথক পৃথক মিছিল সমাবেশ করে। সকালে সদর উপজেলা ও পৌর বিএনপি কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট চত্বরে  গিয়ে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুনুর রীশদ, আমিনুল ইসলাম মতি, সাদিউল হক রনজু,এ্যাড.ময়েজ উদ্দিন,আব্দুল বারেক প্রমুখ।
অন্যদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শহরের গ্রীণ ভিউ স্কুল এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট চত্বরে  গিয়ে সমাবেশ করে সমাবেশে বক্তব্য রাখেন, যুব দলের সাধারণ সম্পাদক তবিউল ইসলাম তারিফ,ছাত্রদল নেতা আব্দুস সালাম,আব্দুর রহমান অনু, ইসমাইল,রাজা বাবু, বাচ্ছ,ু আসলাম আলী প্রমুখ।
অপর দিকে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  হয়। শহর শাখা সভাপতি মো:গোলাম মোস্তফার নেতৃত্বে শহরের  প্রাণ কেন্দ্র বড়ইন্দরা মোড় জেলা জামায়াত অফিস থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন মোড় প্রদক্ষিণ করে শান্তি মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন শিবিরের চাঁপাইনবাবগঞ্জ জেলা সেক্রেটারী আবু বকর সিদ্দীক,শহর অফিস সম্পাদক এনায়েতুল¬াহ, জেলা শাখার এইচ আর ডি সম্পাদক সোহেলসহ বিভিন্ন  নেতৃবৃন্দ।