প্রতি বছরের মত এবারও ম্যাংগো ট্রাস্ট মেধাবীদের বৃত্তি প্রদান করবে

চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতি ও ক্রীড়া উন্নয়ন ট্রাস্ট থেকে মেধা ও দরিদ্র  কোটায় এককালীন বৃত্তি প্রদান করা হবে। ২০১৩ সালে প্রকাশিত ফলাফলে পাস করা মেধাবী ও দরিদ্র ছাত্র-ছাত্রী এবং একই সালে ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে শ্রেষ্ঠ কৃতিত্ব অর্জনকারী ব্যক্তিদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা হয়েছে।
এই ট্রাস্টের সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী অফিসার ড. চিত্রলেখা নাজনীন জানান, মাধ্যমিকে বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য বিভাগ থেকে মেধা কোটায় ৪ জন, দরিদ্র    ৬ জন, উচ্চ  মাধ্যমিক (বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য) বিভাগ থেকে মেধা কোটায় ৪ জন, দরিদ্র কোটায় ৫ জন, স্নাতকে বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য বিভাগ থেকে মেধা কোটায় ৪    জন, দরিদ্র কোটায় ৫ জন, দাখিলে মেধা ও দরিদ্র কোটায় ১ জন করে আলিমে এই দুই কোটায় ১ জন করে, ফাজিলে ১ জন করে, ক্রীড়ায় ৩ জন, সংস্কৃতিতে ৩ জন মোট ৪০জনকে এই এককালীন এই বইত্ত দেয়া হবে।
কেবল চাঁপাইনবাবগঞ্জ জেলার অধিবাসীদের মধ্যে সীমাবদ্ধ থাকবে। আবেদনের নির্ধারিত ফরম এবং বিস্তারিত তথ্যের জন্য ট্রাস্টের সম্পাদক ও উপজেলা নির্বাহী অফিসার, চাঁপাইনবাবগঞ্জ সদরের কার্যালয়ের গোপনীয় শাখায় যোগাযোগ করতে বলা হয়েছে। আগামী   ০৬/০৩/২০১৪ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে সম্পাদক বরাবরে দরখাস্ত পৌঁছাতে হবে। বৃত্তি প্রদানের ক্ষেত্রে ট্রাস্টের কার্য নির্বাহী কমিটির সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।