চলে গেলেন প্রগতিশীল সাবেক ছাত্রনেতা আবু নাসিব

প্রগতিশীল সাবেক ছাত্রনেতা আবু নাসিব ২৫ ডিসেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সবাইকে কাদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।  আবু নাসিবের পরিবার সূত্রে জানা যায় ২৫ ডিসেম্বর সকালে ১০ টার দিকে নিমতলা এলাকায় চায়ের দোকানে চা খেতে বাসা থেকে এসেছিলেন। এই সময় হঠাৎ তার মাথা ঘুরে পড়ে যেতে লাগলে স্থানায়ীরা তাকে দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
বাদ এশার চাঁপাইনবাবগঞ্জ কেন্দ্রীয় ঈদগাঁহে নামাজে জানাজা শেষে ফকিরপাড়া নিমতলা কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার এই অকাল চলে যাওয়ায় অপূরনীয় তি হয়েছে বলে আবু নাসিবের বন্ধু চাঁপাইনবাবগঞ্জ লেখক শিবিরের সভাপতি আলী আশরাফ চাঁপাইনবাবগঞ্জ নিউজ কে জানান। তিনি আরো বলেন তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ড়ে আবু নাসিবের ফেসবুক একাউন্টে অনেকেই তাদের পূর্ব স্মৃতি মন্থর করে আবু নাসিবের বিদেহী আতœার শান্তি কামনা করেছেন।

এই নিয়ে ফাইজুল কবির রনি নামে নামে একজন আবু নাসিবের ফেসবুক ওয়ালে
আমরা তখন কলেজে পড়ি, ক্লাব সুপার মার্কেট নতুন হয়েছে, ২/৪টা দোকান চালু তার মধ্যে "ইউটোপিয়া" একটি। দৃষ্টি নন্দন ডেকোরেশন, দোকানে মাল বলতে কিছু বই আর কিছু সিডি (সম্ভাবত বিক্রি করতেন না) , একটি কম্পিউটার নিয়ে সবসময় সিগেরেট হাতে দোকানে বসে থাকা মানুষটি ছিলেন নাসিব ভাই।
আজ তিনি চলে গেলেন না ফেরার দেশে, চাপাইনবাবগঞ্জ বাসী জানবে না কি তুখোড় জ্ঞানি এবং জান্তা একজন মানুষকে তারা হারালো_______________________।

Dewan Sayeedul Hassanposted  নামে একজন লিখেছেন
বন্ধু, না ফেরার দেশে তুমি চলে গেলে …
তোমার অনুপস্থিতিতে বড় বেশি বিষণ্ন আমাদের বুকের উঠোন। তুমি আছ গভীর ক্ষত, বেদনা ও স্মৃতির ভেতর।
প্রার্থনা, যেখানে থাকো ভালো থেকো, শান্তি পাক তোমার আত্মা ।
এই রকম অনেক মন্তব্য আবু নাসিবের ফেসবুক ওয়ালে পোস্ট করছেন তার বন্ধু স্বজন।