নাচোলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৩




চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৩ তিনজন সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে একটি মাইক্রোবাস, দেশীয় ধারালো অস্ত্র ও ট্রান্সফরমার চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়। 
আটককৃতরা হলেনÑ নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার বুজুরকান্তপুর গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪৮), ফাজিলপুর গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে মো. রকিবুল ইসলাম ওরফে রাকিব (৪৭), আখেরা গ্রামের বীরেন্দ্র নাথ মন্ডলের ছেলে শ্রী প্রনয় কুমার মন্ডল ওরফে ডাবলু (৪২)। 
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, রবিবার মধ্যরাতে নাচোল থানা এলাকায় জরুরি মোবাইল নাইট ডিউটি পার্টিসহ রাত্রিকালীন বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 


এসময় নাচোল বাজারে অবস্থানকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, একদল ডাকাত নিয়ামতপুর থানা এলাকা হয়ে একটি পুরাতন মাইক্রোবাসযোগে নাচোল উপজেলার রাজবাড়ীহাট এলাকায় অবস্থান করে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। সংবাদটি পাওয়ার পর ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের কয়েকজন ডাকাত মাইক্রোবাস হতে লাফিয়ে পালিয়ে গেলেও তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ট্রান্সফরমার চুরির সরঞ্জামসহ ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়। 


চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৮ এপ্রিল, ২০২৪