চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ২২০ লিটার চোলাই মদসহ ৫ জন আটক

 

চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ২২০ লিটার চোলাই মদসহ ৫ জনকে আটক করেছে র‍্যাব।
রবিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নিজামপুর ইউনিয়নের দিঘীপাড়া এলাকায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৫ জনকে আটক করা হয়। 
আটককৃতরা হলো, নাচোলের দিঘীপাড়ার সুফল টুডুর ছেলে পরেশ টুডু (৩২), জোবেন কবিন এলাকার সুধীর পাহানের ছেলে গনেশ পাহান (৩০), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জলাহার এলাকার বিশ্বনাথ মুরমু'র ছেলে রুপেন মুরমু (৪০), নাধাইকৃষ্ণপুর গ্রামের মৃত মদন মুরালীর ছেলে অজিত মুরালী (২৫) ও দেলবাড়ী এলাকার মৃত বুধরাই টুডুর ছেলে সুনিল টুডু (৩৪)।

সোমবার র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।
ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,  আটককৃত আসামীগণ একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ প্রস্তুত করে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। 
এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল নাচোলের দিঘীপাড়া এলাকায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৫ জনকে আটক করা হয়। অভিযানে ১ হাজার ২২০ লিটার চোলাই মদ এবং চোলাই মদ প্রস্তুত করণের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। 
এ ঘটনায় নাচোল থানায় মামলা করা হয়েছে। 
এদিকে র‍্যাবের পৃথক আরেকটি অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সদরঘাট পাইকোড়তলায় ৫ কেজি গাঁজাসহ বাবলু (৫৫) নামে একজনকে আটক করে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক / ২৯ এপ্রিল, ২০২৪