শিবগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত নুহুর মৃত্যু< আটক ৬




চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালুবাহী ট্রাক্টর যাতায়াতে বাধা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আহত নুহু আলী (৪২) মারা গেছেন। শনিবার চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে মারা যায়। 
নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের ঠুঠাপাড়া গ্রামের মৃত আফান উদ্দিনের ছেলে। 
এদিকে এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৬ জনকে আটক করেছে। 
নিহতের ছেলে অসিম উদ্দিন জানান, শনিবার দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে থাকা অবস্থায় বাবা মারা যান। বর্তমানে মরদেহ মর্গে রয়েছে। 
তিনি আরো জানান, গত বৃহস্পতিবার ঠুঠাপাড়া দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় সমির মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে তার বাবাকে কুপিয়ে গুরুতর জখম করেন। ওই দিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। 
শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন,
দুই গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আহত নুহু নামে একজন হাসপাতালে মারা গেছেন। এ ব্যাপারে একটি হত্যা মামলা করা হয়েছে।  এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। 

উল্লেখ্য, গত বুধবার দুপুরে ঠুঠাপাড়ায় তারাপুর পোড়া গ্রামের বালুবাহী ট্রাক্টর যাতায়াতে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র গত বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ধাওয়া-পাল্টা ধাওয়ায় নুহুসহ উভয়পক্ষের প্রায় অনেকেই আহত হন। আহতরা হলেনÑ মাহিদুর রহমান (২৫), গোলাম আলি (৫০), মিঠন আলি (২০), কালু (১২), অসিম (২৬), তাবজুল হোসেন (৬০), এনামুল হক (৫৫), কামাল (৩২), খাইরুল ইসলাম (৩০), জসিম উদ্দিন, রাজ্জাক উদ্দিন ও তারেক মনোয়ার। এছাড়া উভয়পক্ষের প্রায় সাতটি বাড়িতে ভাঙচুরের ঘটনাও ঘটে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২০ এপ্রিল  ২০২৪