শিবগঞ্জে ছেলের ধাক্কায় মদ্যপ পিতার মৃত্যুর অভিযোগ




চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছেলের ধাক্কায় মদ্যপ  
স্বপন আলী (৪৫) নামে এক  পিতার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 
মৃত স্বপন আলী শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের গোসাইবাড়ি এলাকার মৃত আজিজুল ইসলামের ছেলে। 
এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে নিহতের ছেলে
 ইমন আলী (১৭) কে আটক করেছে। 

মৃত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে,  রোববার সকালে বের হলে ইফতারের আগে
সন্ধ্যার দিকে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে স্বপন আলী। বাড়ির অন্য সদস্যদের কাছে টাকা চান তিনি। টাকা দিতে রাজি না হওয়ায় বাড়ির আসবাবসহ জিনিসপত্র ভাঙচুর করেন। এসময় তার স্ত্রীসহ ছেলে ইমন আলীকে মারধর করতে থাকেন। আকস্মিক ভাবে তার ছেলে স্বপন আলীকে ধাক্কা দেয়। এতে তিনি আঘাতপ্রাপ্ত হন।

২৫০ শয্যা জেলা হাসপাতালের চিকিৎসক শাহরিনা ইসলাম রুকু বলেন, স্বপন আলীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী যাওয়ার পূর্বেই তিনি হাসপাতালে মারা যান।
স্বপন আলী মূলত কি-কারণে মারা গেছেন তা ময়নাতদন্তের পর বলা যাবে। 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ 
(ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, রবিবার সন্ধ্যার দিকে মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে তার স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ছেলে ইমন তার বাবা স্বপনকে ধাক্কা দিলে আম গাছের সাথে লেগে বাম চোখসহ মুখে গুরুত্বর আহত হয়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় স্বপন আলী জেলা হাসপাতালে মারা যায়।
ওসি আরও জানান,  পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের ছেলে ইমনকে আটক করা হয়েছে।  এ ঘটনায়
 আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১৮ মার্চ, ২০২৪