নাচোলে পুনাকের উদ্যোগে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ



চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাঁওতাল জনগোষ্ঠী ও প্রান্তিক মানুষের মাঝে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি-পুনাক। এছাড়াও ওই এলাকার বেশ কয়েকটি পরিবারকে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন তৈরি করে দিয়েছে পুনাক।
মঙ্গলবার সকালে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)'র সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন।
বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)'র উদ্যোগে নাচোল উপজেলার মীর্জপুর কলেজ মাঠে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আনিসুর রহমান, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) ফয়সাল মাহমুদ, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার ছাইদুল হাসান,চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত আবুল কালাম সাহিদ, পুনাক কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসিম আমিনসহ পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ, সদস্য  এবং জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পুনাক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদা নুপুর। 

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বলেন, পুনাক সারা বছর বিভিন্ন সময়ে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষকে সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় সাঁওতাল জনগোষ্ঠী ও প্রান্তিক মানুষের চিকিৎসা সেবা ও শীতবস্ত্র দেয়া হয়েছে। 
অনুষ্ঠানে সাঁওতাল ও প্রান্তিক জনগোষ্ঠীর ৫০০ জনকে ফ্রী চিকিৎসা সেবা ও  ১হাজার ৩০০ শীতার্ত মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৩ জানুয়ারি, ২০২৪