প্রার্থী থাকা না থাকা প্রশ্নে বিএনএম প্রার্থীর ২৪ ঘন্টার আল্টিমেটাম



চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে প্রতিদ্বন্দি বিএনএম প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিন নির্বাচনী প্রচারণায় কর্মী সমর্থকদের মারধর, নির্বাচনী ক্যাম্পে আগুনসহ ককটেল হামলার অভিযোগ তুলে নির্বাচনে থাকা না থাকা প্রশ্নে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন বিএনএম প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিন। নির্বাচনের ভোট গ্রহণের মাত্র তিন দিন আগে বুধবার দুপুরে এক সাংবাদিক সম্মেলনে এই আল্টিমেটাম প্রদান করেন। 
চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়াস্থ নিজ বাস ভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে বিএনএম প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিন দেশের স্বার্থে, জনগনের স্বার্থে বিএনপি থেকে পদত্যাগ করে বিএনএম’র প্রার্থী হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ‘ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের পর থেকেই নোঙ্গর প্রতিকের কর্মী সমর্থকের উপর জুলুম নির্যাতন শুরু হয়েছে। আমার বাড়িতে ককটেল হামালা চালানোসহ বিভিন্ন এলাকায় ককটেল হামলা করা হয়েছে। নির্বাচনের প্রচার প্রচারণা শুরুর পর আমার কর্মী সমর্থকদের হুমকী, মারধরসহ নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়া হয়েছে’। 
বিষয়গুলো নিয়ে জেলা রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়েছে উল্লেখ্য তিনি বলেন, ‘ আগামী ২৪ ঘন্টার মধ্যে নির্বাচনের পরিবেশ ঠিক না হলে নির্বাচন বর্জন বা নির্বাচন করবো নাকি করবোনা সে বিষয়ে সিদ্ধান্ত জানাবো’। 
সাংবাদিক সম্মেলনে সংসদ সদস্য পদপ্রার্থী  মোহাম্মদ আব্দুল মতিনের সন্তান নোঙ্গর প্রতিকের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব তানভির হাসান তন্ময়সহ দু’জন কর্মী উপস্থিত ছিলেন। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৩ জানুয়ারি, ২০২৪