ডা. কাজেম হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন



চাঁপাইনবাবগঞ্জের কৃতী সন্তান চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদকে হত্যার প্রতিবাদে এবং হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার ও  দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন করেছে এলাকাবাসী। 
শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর দেবীনগর ইব্রাহিম মন্ডল টোলা’র ব্যানারে  চর দেবিনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, দেবিনগর দাখিল মাদ্রাসার শিক্ষক মো. ইসমাইল হোসেন, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও ডা. কাজেমের চাচাতো ভাই মো. আনোয়ারুল হক, আলাতুলি ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সালাম, দারুল আসহাব হাফেজিয়া মাদরাসার সুপার আব্দুল বারী, চর দেবিনগর জামে মসজিদের ইমাম ফুরকান আলী, গোদাগাড়ী হরিণবিসকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আখতারুজ্জামান, এলাকাবাসী কাবীরুল ইসলাম।

মানববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, গণ্যমান্য ব্যক্তি, নিহত ডা. কাজেমের প্রতিবেশী ও স্বজনরা অংশ নেন।
মানববন্ধনে হত্যার ১৯ দিন পরেও কোন আসামি গ্রেফতার না হওয়ায় তারা হতা ব্যক্ত করে দ্রুত হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান বক্তারা। 
গত ২৯ অক্টোবর রাতে  রাজশাহীতে কর্মক্ষেত্র থেকে বাড়ি ফেরার পথে নগরীর বর্নালী মোড় এলাকায় দুর্বৃত্তরা ডা.  গোলাম কাজেম আলীকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক / ১৭ নভেম্বর, ২০২৩