ছাত্রলীগের কর্মীসভা< নবাবগঞ্জ সরকারি কলেজে ককটেল বিস্ফোরণ



চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের কর্মীসভা চলাকালে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। পরে ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। 
বুধবার দুপুরে নবাবগঞ্জ সরকারি কলেজে অডিটোরিয়ামের বাইরের দেয়ালে ককটেল হালমা চালায় দুর্বৃত্তরা। এ সময় কলেজ চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়। 

প্রত্যাক্ষদর্শীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ অডিটোরিয়ামে কলেজ ছাত্রলীগের কর্মী সভার আয়োজন করা হয়। ওই কর্মীসভায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক। 



নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের  সভাপতি আনোয়ার হোসেন জানান, 'নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার ছাত্রলীগের উদ্যােগে কর্মীসভার আয়োজন করা হয়।  কর্মীসভায় আমি তখন বক্তব্য রাখছিলাম। ওই সময় বাইরের দুর্বৃত্তরা একটি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে চলে যায়। এতে কর্মী সভার উপর তেমন কোন প্রভাব পড়েনি’।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)  সাজ্জাদ হোসেন জানান,ছাত্রলীগের কর্মী সভা চলাকালে কয়েকজন দূর্বৃত্ত অডিটোরিয়ামের বাইরের একটি দেয়ালে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে এক চাকু জাতীয় দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। দূর্বৃত্তদের খুজে বের করতে পুলিশ কাজ করছে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১১ অক্টোবর, ২০২৩