চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের শোক র‍্যালি ও আলোচনা সভা



চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার সকালে জেলা আওয়ামীলীগ অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনর করা হয়। এর পর সেখান থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। শোক র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে চাঁপাইনবাবগঞ্জ শহরের সরকারি কলেজ মোড়স্থ মুজিব চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন।
পরে শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে সামনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল ও  সাধারণ সম্পাদক রোকনুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫ আগস্ট, ২০২৩