চাঁপাইনবাবগঞ্জে শোকের মাসের শুরুতে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার সব আসামীদের ফাসি কার্যকর করার দাবিতে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শোকের মাসের শুরুতে মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠ থেকে বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সমন্বয়ে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ মোড়ের মুজিব চত্বরে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ। 
এ সময় উপস্থিত ছিলেন  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক রোকন উজ জামানসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
সমাবেশে বক্তারা, বঙ্গবন্ধু’র সব খুনিদের ফাঁসি কার্যকর করার দাবির পাশাপাশি বিএনপি’র আন্দোলনের কঠোর সমালোচনা করে বলেন, আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করা হলেও আওয়ামী লীগ তাদের প্রতিরোধ করবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০১ আগস্ট, ২০২৩