শিবগঞ্জে হত্যা মামলার আসামীকে কুপিয়ে হত্যা


চাঁপাইনবাবগঞ্জে দুরুল হোদা (৪০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার রাতে শিবগঞ্জ উপজেলার টুনটুনিপাড়া এলাকায় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে  হত্যা করে। 
নিহত দুরুল হোদা শিবগঞ্জের নয়ালাভাঙ্গার আলোচিত ইউপি সদস্য ও বিএনপি নেতা আলম হত্যা মামলার ১২ নম্বর আসামি এবং শিবগঞ্জের নামোসুন্দরপুর গ্রামের চান মন্ডলের ছেলে।
পুলিশ ও দুরুলের স্বজনরা জানায়, দুরুলের শশুর বাড়ী এলাকার টুনটুনিপাড়ায় সন্ধ্যায় একদল দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথেই সে মারা যায়। 
চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুস সামাদ জানাম, দুরুলের দু' পা ও দু' হাতে দেশীয় অস্ত্রের জখম ছিলো। জখমের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।
নিহত দুরলের বোন আয়েশা বেগম জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাবার পথে রাত সাড়ে ৮টার দিকে গোদাগাড়ির গোপালপুরে দুরুল মারা যায়।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি চৌধুরী জোবায়ের আহাম্মেদ জানান, দুরুল হোদা একটি হত্যা মামলার আসামী হিসেবে জামিনে ছিলেন। সন্ত্রাসীরা তাঁকে কুপিয়ে পালিয়ে গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
এদিকে, নিহত দুরুলের শ্যালিকা মরিয়ম খাতুন জানান, একটি হত্যা মামলায় সম্প্রতি জামিন পাওয়ার পর দুরুল নিজ বাড়িতে না থেকে শশুর বাড়িতে ছিলেন। সন্ধ্যায় সন্ত্রাসীরা ঘেরাও করে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পর মারা গেছে ভেবে ফেলে পালিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৬ জুন, ২০২৪