সারাদেশে আম পৌঁছাতে প্রস্তুত ইউএসবি এক্সপ্রেস



আমের রাজধানীখ্যাত চাঁপাইনবাবগঞ্জ থেকে নিরাপদে ও কম সময়ে রাজধানী ঢাকাসহ সারাদেশে ভোক্তাদের কাছে আম পৌঁছে দেওয়ার লক্ষে মঙ্গলবার জেলার বিভিন্ন উপজেলার আম ব্যবসায়ী, আমচাষী, কুরিয়ার সার্ভিসের এজেন্ট ও  আড়ৎদারদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
দুপুরে শহরের একটি হোটেলে  চাঁপাইনবাবগঞ্জে ইউএসবি এক্সপ্রেসের আয়োজনে আম মৌসুমে সেবা প্রদান শীর্ষক এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ইউএসবি এক্সপ্রেসের অপারেশন ও প্রশাসন বিভাগের চিফ অফ হাব অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন জাহিদ ইকবাল, ইউএসবি এক্সপ্রেসের হেড অফ সেলস শিবলী নোমান, ইউএসবি এক্সপ্রেস চাঁপাইনবাবগঞ্জ শাখার রিপ্রেজেনটেটিভ মো. সুজাতুল আলম কল্লোল।
সভায় বক্তারা বলেন, চলতি ২০২৩ আম মৌসুমকে ঘিরে গন্তব্যস্থলে আম পৌঁছাতে সেবা কার্যক্রমকে ঢেলে সাজানো হয়েছে। আম মৌসুমকে ঘিরে গ্রাহক সন্তুষ্টির বিষয়টি বিবেচনায় নিয়ে বাড়ানো হয়েছে গাড়ি ও লোকবল। এমনকি আম বুকিং দেয়ার পর তা কোথায় কি অবস্থায় রয়েছে, তা ঘরে বসেই ডিজিটাল ট্র্যাকিং সিস্টেমের মাধ্যমে জানতে পারবে গ্রাহক।
গ্রাহকদের সুবিধার বিষয়টি ভেবে এই মৌসুমে ঢাকার মধ্যে গুরুত্বপূর্ণ এলাকা হিসেবে পরিচিত বসুন্ধরায় অফিস খোলা হয়েছে। সেই এলাকায় আমরা ভালো সেবা দিতে পারব। আম বুকিংয়ের ৪৮ ঘন্টার মধ্যে আম সরবরাহ করা হবে। ডেলিভারি না হলে সংশ্লিষ্ট অফিসে অভিযোগ দিবেন গ্রাহকরা। আম পঁচে গেলে বা ক্ষতিগ্রস্ত হলে তার ক্ষতিপূরণ দিবে ইউএসবি এক্সপ্রেস। তবে সেক্ষেত্রে আম বুকিংয়ের সময় গ্রাহকদের আরও সচেতনতা প্রয়োজন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৯ মে, ২০২৩