শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় হাজেফা খাতুন নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় শিশুটিকে বাঁচাতে গিয়ে তার মা রোজিনা বেগম (২৬) গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সোমবার দুপুরে উপজেলার মোবারকপুর ইউনিয়নের গোয়াবাড়ী চাঁদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের গোয়াবাড়ী চাঁদপুর গ্রামের মো. আজারুল ইসলামের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, টিকোরী থেকে ছেড়ে আসা একটি নসিমন রহনপুর অভিমুখে যাচ্ছিল। এ সময় হাজেফা খাতুন নামের শিশুটি বাড়ি থেকে বের হলে তার মাও পিছু পিছু ছুটে আসেন। এ সময় নসিমনটি দ্রুত চলে এলে মা ও শিশুটি নসিমনের নিচে পড়ে যায়। এতে মা মেয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন এবং আহত মা রোজিনা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হাস্তান্তর করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, গোয়াবাড়ী চাঁদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় একটি শিশু মারা গেছে এবং শিশুটির মা আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নসিমনটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৮ মে, ২০২৩