শিবগঞ্জে ইউপি সদস্য বিএনপি নেতা আলমকে কুপিয়ে হত্যা


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নবাবপুর মোড়ে দুর্বৃত্তদের হামলায় ইউপি সদস্য আলম আলী ওরফে ঝাপড়া নিহত হয়েছে। নিহত আলম নয়ালাভাঙ্গা সুন্দরপুরের আবুল হোসেন ঝাপড়ার ছেলে এবং নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও ওয়ার্ড বিএনপির নেতা ছিলেন।
শিবগঞ্জ থানার ওসি তদন্ত সুকুমল চন্দ্র দেবনাথ জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ইউনিয়ন পরিষদ থেকে বাড়ি ফেরার পথে নবাব মোড়ে একদল দুর্বৃত্ত অর্তকিতভাবে এসে আলমকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে চলে যায়। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক  ফরহাদ হোসেন জানান, দুপুর সোয়া দু’টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় দেশীয় অস্ত্রের তিনটি আঘাতসহ বাম হাতের অর্ধেক বিচ্ছিন্ন ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে পথেই সে মারা যায়। এদিকে, সন্ত্রাসীদের হামলার ঘটনার পর ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
ওসি তদন্ত জানান, ঘটনাস্থলে মোতায়েন রয়েছে। কি কারণে এই হামলা তা জানা যায়নি, তবে পুর্বশত্রুতার জের ধরে হামলা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আলমের মরদেহ চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩ এপ্রিল, ২০২৩