৩ হাজার মানুষের মাঝে এরফান গ্রুপের শাড়ি লুঙ্গি ও থ্রিপিস বিতরণ



প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী হিসেবে শাড়ীকাপড়, লুঙ্গি ও থ্রীপিস বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপের উদ্যোগে পৌর এলাকার কল্যানপুরে ঈদ সামগ্রী হিসেবে শাড়ীকাপড়, লুঙ্গি ও থ্রীপিস বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক,  মো. এরফান আলী।
এরফান গ্রুপের নিজস্ব অর্থায়নে বস্ত্র বিতরনকালে উপস্থিত ছিলেন ‘এরফান গ্রুপের জেনারেল ম্যানেজার আলহাজ্ব মো. সাইফুল ইসলাম, এক্সিকিউটিভ ডাইরেক্টর মোঃ কামরুজ্জামান, কাউন্সিলর ইফতেখার আলী রঞ্জু, মানব সম্পদ বিভাগের প্রধান মোঃ রেজাউল করিম, স্টোর ডেপুটি ম্যানেজার জামাল উদ্দিন,একান্ত সচিব আব্দুল্লাহ আল মামুন ফাহিম , হিসাব রক্ষণ অফিসার মোঃ শামীম আক্তার, কৃষি বিভাগের প্রধান নাসরুম মিনাল্লা বাচ্চু।
 এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী বলেন, দীর্ঘদিন থেকেই জেলার অসহায় দুঃস্থ মানুষের জন্য বিভিন্ন সমাজ সেবামূলক কাজ  করার চেষ্টা করছি।  'এরফান গ্রুপ ’ আগামীতেও একইভাবে সাধারণ, অসহায়-দরিদ্র মানুষের পাশে থাকবে এবং সহায়তা করে যাবো।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১৯ এপ্রিল, ২০২৩