চাঁপাইনবাবগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা


চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর ইউনিয়নের কালিনগর এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে মনিরুল ইসলাম (৪৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত সাড়ে ১১ টার দিকে তার নিজ বাড়ির ৪০০ গজ দূরে এই হত্যাকান্ড ঘটে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী জানান, সুন্দরপুরের কালিনগর বাবলাবোনা গ্রামের খান মোহাম্মদের ছেলে মনিরুল রাতে কালিনগরের ইংলিশ মোড় এলাকা থেকে বাই সাইকেলযোগে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি চলে আসার সময় একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসলে আশংকাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী নেয়ার পথে মনিরুল মারা যায়।
স্থানীয় বাসিন্দা আল আমিন ও মনিরুলের স্বজনরা জানান, মনিরুল বাইসাইকেলযোগে বাড়ি ফেরার সময় দুর্বৃত্তরা প্রথমে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে আত্মংক সৃষ্টি করে ধারল অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে চলে যায়। এতে তার একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়।
ওসি মাহফুজ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসাপাতাল মর্গে নিয়ে আসে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে এবং আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০ এপ্রিল, ২০২৩