শিবগঞ্জে যুবকের হাতের কব্জি কেটে ফেলার ঘটনায় একজন গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আপন মামীর সঙ্গে পরকীয়ার জেরে রুবেল হোসেন নামে এক যুবকের হাতের কব্জি কেটে ফেলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী গ্রামের মৃত আয়েশ মন্ডলের ছেলে মো. মোশারফ হোসেন (৪৯)। গত মঙ্গলবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জুবায়ের আহাম্মদ জানান, মামীর সঙ্গে পরকীয়া সম্পর্কের জের ধরে মঙ্গলবার রুবেল নামে একজনের ডান হাতের কব্জি কেটে ফেলা হয়। ওই ঘটনায় নারীর পরিবারের ১০ জনকে আসামী করে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করে কব্জি হারানো রুবেলে ছোট ভাই আবদুর রাকিব। মামলার পরপরই অভিযান চালিয়ে মোশারফকে গ্রেফতার করা হয়। তিনি ওই মামলার এজাহারভুক্ত আসামী। বাকি আসামিদের ধরতে পুলিশের তৎপরতা অব্যহত রয়েছে।
উল্লেখ্য, শিবগঞ্জের নামোচাকপাড়া গ্রামের মৃত মতিউর রহমান মতিনের ছেলে রুবেল আলীর সাথে আপন মামী এমেলি খাতুনের পরকীয়ার সম্পর্ক ছিল। এই সম্পর্কের জেরে রুবেল তার মামিকে নিয়ে পালিয়ে যায়। পরে রুবেল বাড়ি ফিরে আসে। কিন্তু এ ঘটনা মেনে নিতে পারেনি এমেলির পরিবার।
এর জের ধরে গত মঙ্গলবার এমেলির পরিবারের লোকজন রুবেলকে ধরে নিয়ে গোড়াদহ বিলে নিয়ে যায়। সেখানে তার শরীরের বিভিস্থানে আঘাত করে ডান হাতের কবজি কেটে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি রামেকে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯ মার্চ, ২০২৩