শিবগঞ্জে ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার এক ইউনিয়ান ছাত্রলীগ নেতার মোবাইল ছিনতাইয়ের মামলায় পৌর ছাত্রলীগ নেতা রাজন আলী (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শিবগঞ্জ পৌরসভার বাসস্ট্যান্ড এলাকার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ব্যক্তি শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও শেখটোলা মহল্লার আবু সায়েদ মড়লের ছেলে। ছিনতাইয়ের অভিযোগে রাজনসহ চার জনের নামে শিবগঞ্জ থানায় মামলা করেন পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিকুল ইসলাম আশিক।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান,  একটি ছিনতাইয়ের ঘটনায় আশিকুল ইসলাম আশিক বাদি হয়ে রাজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে রাজনকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে অসংখ্য ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।
এদিক শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলীরাজ জানান, কোন ব্যক্তির অপরাধের দায় সংগঠন নেবে না। ছিনতাইয়ের ঘটনাটি তদন্ত করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম জানান,  শুক্রবার দুপুরে রাজন আলীকে আদালতে পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১০ মার্চ, ২০২৩