চাঁপাইনবাবগঞ্জে লবণবাহী ট্রাকে মিলল ৫৭ কেজি গাঁজা, আটক ৩



চাঁপাইনবাবগঞ্জে লবণবাহী একটি ট্রাক থেকে ৫৭ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।
শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের হরিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 
আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের সাহানবান্ধা পুকুরিয়ার মৃত তোহরুল ইসলামের ছেলে ট্রাক চালক মো. জসিম উদ্দিন (২৪), শিবগঞ্জ পৌর এলাকার পিঠালিতলা গ্রামের মো. আনারুল ইসলামের ছেলে ট্রাকের হেলপার মো. আব্দুল করিম (২৫) ও শ্যামপুর ইউনিয়নের ওমরপুর গ্রামের আফসার আলীর ছেলে মো. বকুল (৩৫)।
চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাজশাহী থেকে লবণভর্তি একটি ট্রাকে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে কয়েকজন লোক চাঁপাইনবাবগঞ্জের দিকে আসছে। এমন সংবাদ পেয়ে ডিএনসি, জেলা কার্যালয়ের একটি টিম চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হরিপুর এলাকায় ভোরে অবস্থান নেয়। এক পর্যায়ে ভোর ৫টা ২০ মিনিটে  একটি ট্রাক সেখানে আসলে থামানোর সময় চালকের পাশে থাকা একজন লাফিয়ে পড়ে পালিয়ে যায়। এসময় ট্রাকটিতে তল্লাসি করে ৫৭ কেজি গাঁজা পাওয়া যায়। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক  করা হয়। সেই সঙ্গে গাঁজাবহনকারী ট্রাকটি জব্দ করা হয়। 
এ ঘটনায় আটককৃত তিনজন ও পলাতক একজনসহ চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১০ মার্চ, ২০২৩