চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে জাসদ নেতা মনিরুজ্জামানের মনোনয়নপত্র দাখিল


চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ নির্বাচনে বুধবার মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।
দুপুরে শহরের নিমতলা জাসদের দলীয় কার্যালয় থেকে একটি মিছিল নিয়ে জেলা প্রশাসক একেএম গালিভ খানের কাছে মনোনয়ন পত্র জমা দেন সদর আসনের প্রার্থী ও জেলা জাসদের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির। এ সময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি মোজাফফর হোসেন, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, জেলা জাসদের যুগ্ন-সম্পাদক আবু হেনা বাবলু, জেলা যুবজোট সভাপতি তরিকুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ।
পরে মনিরুজ্জামান মনির সাংবাদিকদের বলেন, ‘সুষম বন্টন, ন্যায় বিচার, আইনের শাসন প্রতিষ্ঠায় এবং দূর্বৃত্তায়নের বিপে লাগাতার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমরা চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর প,ে জাসদ ও নাগরিক কমিটি স্থানীয় সমস্যা দুরীকরণে প্রচেষ্টা অব্যাহত রেখেছি। উপ-নির্বাচনে ৯ মাসের জন্য নির্বাচিত হলে, জেলাবাসীর জন্য দাগকাটা ইতিহাস রাখবো’।
উল্লেখ্য, বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশিদ ও আমিনুল ইসলাম সংসদ থেকে পদত্যাগ করলে চাঁপাইনবাবগঞ্জ-২ ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন শূন্য হয়। নির্বাচন কমিশন ঘোষিত এই দু’ আসনের উপ নির্বাচনের তফসিল অনুযায়ী আজ বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। ভোট গ্রহণ হবে আগামী ১ ফেব্রুয়ারি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪ জানুয়ারী, ২০২৩