চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রথম সভায় দায়িত্ব নিলেন রুহুল আমিন


চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রথম সভা করে দায়িত্বভার নিলেন চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন।  এছাড়াও দায়িত্ব গ্রহণ করেন সাধারণ ও সংরতি ওয়ার্ডের সদস্যরা।
বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল হলরুমে পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। এর আগে জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যরা জেলা পরিষদে চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সংরতি আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদসহ জেলা পরিষদের সদস্যবৃন্দ ।
সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন তাঁর বক্তব্যে বলেন; জেলা পরিষদকে জনগণের প্রতিষ্ঠান হিসেবে স্মার্ট জেলা পরিষদ হিসেবে গড়ে তোলায় হবে আমার মূল ল্য। এছাড়া জেলা পরিষদে যে সকল সমস্যাগুলো আছে তা চিহ্নিত করে সদস্যদের এবং সকলের পরামর্শ নিয়ে তা সমাধান করা হবে।
উল্লেখ্য, গত বছরের ১৪ নভেম্বর জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন চেয়ারম্যান নির্বাচিত হন। এবং সদর উপজেলা সাধারণ ওয়ার্ডে আব্দুল জলিল মাসুদ, নাচোল উপজেলা সাধারণ ওয়ার্ডে তরিক-উজ-জামান সুমন, গোমস্তাপুর উপজেলা সাধারণ ওয়ার্ডে  কবির আহম্মদ খান, ভোলাহাট উপজেলা সাধারণ ওয়ার্ডে হোসনে আরা পাখি ও শিবগঞ্জ উপজেলা সাধারণ ওয়ার্ডে আব্দুস সালাম এবং সংরতি ১ নম্বর ওয়ার্ডে তাসলিমা খাতুন ও ২ নম্বর সংরতি ওয়ার্ডে সাবিহা শবনম নির্বাচিত হন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২ জানুয়ারী, ২০২৩