চাঁপাইনবাবগঞ্জ-ইশ্বরদীগামী কমিউটার ট্রেনের শিডিউল বিপর্যয়


চাঁপাইনবাবগঞ্জ থেকে ইশ্বরদী গামী কমিউটার মেইল ট্রেনটি কুয়াশার কারণে ৪ ঘন্টা দেরি করে বেলা দুপুর সাড়ে ১২টায় ছাড়বে। এতে করে বিভিন্ন গন্তব্যে যাওয়া যাত্রীরা বিড়ম্বনায় পড়েছে।
সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন মাষ্টার ওবায়দুল্লাহ এই খবর নিশ্চিত করেছেন। এদিন সকালে রেলস্টেশনে গিয়ে দেখা যায় বিভিন্ন রুটের যাত্রীরা মনোুন্ন করে বাড়ি ফিরতে দেখা গেছে।

সাবিনা ইয়াসমিন নামের এক ট্রেনের যাত্রী বলেন; সকাল সাড়ে ৮ টার ট্রেন এখনও আসেনি। অনেকণ অপো করার পর জানতে পারলাম প্রতিদিন যে সময় ট্রেনটি ছেড়ে যায়, আজ সে সময়ে ছাড়বে না।

মুনসুর আলী ও জোসনারা নামের এই ২ যাত্রী জানান; ' জরুরী কাজের জন্য রাজশাহী যেতে হতো, এসে শুনি ট্রেনটি এখনও আসেনি। ভোর থেকে খুব কুয়াশা, কনকনে ঠান্ডায় স্টেশনে এসে বিপাকে পড়েছি।

চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনের মাষ্টার ওবাদুল্লাহ জানান; কন্ট্রোল থেকে আমাদের জানিয়েছে সকালের কমিউটার ট্রেনটি সাড়ে ৮টার দিকে ছড়বে না। সাড়ে ১২ টার দিকে ট্রেনটি শ্বরদীর উদ্দেশ্যে ছেড়ে যাবে।
তিনি আরো জানান, প্রতিনিনের মত ট্রেনটি রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন আসে। পরের দিন সকাল সাড়ে ৮টার দিকে চাঁপইনবাবগঞ্জ থেকে ছেড়ে যায় ট্রনটি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২ জানুয়ারী, ২০২৩